রবিবার, ১৬ Jun ২০১৯, ০৭:১৭ অপরাহ্ন
৪৪.০১ °সে

বিনোদন


হলিউড অভিনেতা সুয়ার্জেনেগার আক্রমণের শিকার।

ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকায় একটি অনুষ্ঠানে আক্রমণের শিকারে পরিণত হয়েছেন হলিউডের শক্তিধর অভিনেতা, ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড সোয়ার্জেনেগার (৭১)। তিনি একটি অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে কথা বলছিলেন। এমন সময় পিছন থেকে এক ব্যক্তি উড়ে এসে তাকে ‘ফ্লাইং কিক’ বা উড়ন্ত লাথি মারে। সঙ্গে সঙ্গে তাকে পাকড়াও করেন নিরাপত্তা রক্ষাকারীরা। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি। 

সঙ্গে ওই হামলার একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তাতে দেখা যায়, বেত-লাফানো খেলার একটি অনুষ্ঠান। সেখানে সাদা টপস পরে এক যুবতী স্কিপিং বা বেত লাফানো চর্চা করছেন। ঘটনাটি ঘটেছে সোয়ার্জেনেগারের নিজের আর্নল্ড ক্লাসিক আফ্রিকা স্পোর্টিং ইভেন্টে। ওই যুবতীর পিছনে বেশ কিছু ভক্তের সঙ্গে কথা বলছেন আর্নল্ড সোয়ার্জেনেগার। পাশেই দাঁড়ানো নিরাপত্তারক্ষীরা। এমন সময় অকস্মাৎ পিছন থেকে অনুভূমিক হয়ে উড়ে আসে এক যুবক। সজোরে আর্নল্ড সোয়ার্জেনেগারের পিঠে লাথি বসিয়ে দেয়। এতে ‘টার্মিনেটর’ সিরিজ খ্যাত সোয়ার্জেনেগার বেশ বড় একটি আঘাত পেয়ে ভক্তদের ওপর পড়ে যেতে থাকেন। কিন্তু নিজেকে সামলে নেন তিনি। ততক্ষণে নিরাপত্তারক্ষীরা ওই যুবককে পাকড়াও করে সরিয়ে নেয়।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● বাংলাদেশে বিনিয়োগ করুন, জাপানের ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী। ● বিদ্যুৎ চালিত ট্রেনও আসবেঃ প্রধানমন্ত্রী ● মানুষকে চরম মূল্য দিতে হচ্ছেঃ ড.কামাল ● রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ ঘোষণা। ● রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ। ● যে কোন দলের জন্য হুমকি হতে পারেন ওয়ার্নার। ● ইন্দোনেশিয়ায় আবারও প্রেসিডেন্ট নির্বাচিত উইদোদো। ● শক্তিশালী বার্তা ফখরুলই দিতে পারতেনঃ কাদের ● সব ধর্মই শান্তির কথা বলেঃ প্রধানমন্ত্রী ● হুয়াওয়ে বন্ধ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ।