রবিবার, ১৬ Jun ২০১৯, ০৬:৪৯ অপরাহ্ন
৪৪.০১ °সে

বিনোদন


তুরস্কে শবনম বুবলী !

ফাইল ছবি

মঙ্গলবার রাতে তুরস্ক রওনা করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এর আগে বিভিন্ন দেশে শুটিং করলেও তুরস্কে প্রথমবার গেলেন তিনি। আসছে ঈদে ঘোষণা দেওয়া মালেক আফসারী পরিচালিত ছবি ‘পাসওয়ার্ড’-এর গানের শুটিংয়ের জন্য সেখানে গিয়েছেন বুবলী। যাওয়ার আগে এই অভিনেত্রী বলেন, অন্যরকম একটি ছবি পেতে যাচ্ছে দর্শকরা।

এর আগে বিভিন্ন ছবির কাজে থাইল্যান্ড, অস্ট্রেলিয়া যাওয়া হলেও এবারই প্রথম তুরস্কে ‘পাসওয়ার্ড’ ছবির তিনটি গানের শুটিং করব। তিনটি তিন ধরনের গান হতে যাচ্ছে। দারুণ হবে বলে আশা করছি। তুরস্কের ইস্তাম্বুলসহ বেশকিছু জায়গায় এর দৃশ্যধারণের কাজ হবে। কাজটি নিয়ে আমি আশাবাদী। এ ছবিতেও বুবলীর নায়ক হিসেবে ঢালিউড কিং শাকিব খান অভিনয় করছেন। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন শাকিব। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী।

এরইমধ্যে বুবলীর কাজ দেখে প্রশংসা করেছেন এই নির্মাতা। তিনি ‘মেধাবী, ভদ্র ও শুটিং সেটে যন্ত্রণা নেই কাজ করতে গিয়ে’ এমন নায়িকা হিসেবে আখ্যা দিয়েছেন বুবলীকে। আর মালেক আফসারীর সঙ্গে বুবলীর প্রথম কাজের অভিজ্ঞতা কেমন জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, অসাধারণ। তিনি কি মাপের মেধাবী নির্মাতা তা কাজ না করলে আমি বুঝতে পারতাম না। অনেক কিছু শিখেছি তার কাছ থেকে। আগে শুধু শুনেছি যে, তিনি ভালো নির্মাণ করেন। কিন্তু কিভাবে একটি চিত্রনাট্যকে স্ক্রিনপ্লে করতে হয় তিনি তা জানেন ও বুঝেন।

সত্যিই তার সঙ্গে কাজ করে শুটিং সেটে অনেক কিছু শিখতে পেরেছি। এদিকে গত ১১ই মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে ছবিটির প্রথম লুকের পোস্টার। এটি প্রকাশের পর বেশ ভালো সাড়া পান শাকিব। তবে শাকিব-বুবলীর গান এবং ছবির মূল টিজার কবে আসবে জানতে চাইলে বুবলী বলেন, খুব শিগগিরই একের পর এক চমক আসবে।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● বাংলাদেশে বিনিয়োগ করুন, জাপানের ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী। ● বিদ্যুৎ চালিত ট্রেনও আসবেঃ প্রধানমন্ত্রী ● মানুষকে চরম মূল্য দিতে হচ্ছেঃ ড.কামাল ● রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ ঘোষণা। ● রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ। ● যে কোন দলের জন্য হুমকি হতে পারেন ওয়ার্নার। ● ইন্দোনেশিয়ায় আবারও প্রেসিডেন্ট নির্বাচিত উইদোদো। ● শক্তিশালী বার্তা ফখরুলই দিতে পারতেনঃ কাদের ● সব ধর্মই শান্তির কথা বলেঃ প্রধানমন্ত্রী ● হুয়াওয়ে বন্ধ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ।