রবিবার, ১৯ মে ২০১৯, ১২:৪৩ অপরাহ্ন
৩৯.২১ °সে

জাতীয়


সন্ধ্যায় দেশে ফিরছেন কাদের।

ফাইল ছবি

প্রায় দুই মাস ১০ দিন পর সিঙ্গাপুরে চিকিৎসা শেষে আজ সন্ধ্যায় বাংলাদেশে ফিরছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সন্ধ্যা ৬টার দিকে হযরত শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দরে আওয়ামী লীগের পক্ষ থেকে অভ্যর্থনা জানানোর কথা রয়েছে।

ওবায়দুল কা‌দেরের‌ দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুবউল আলম হানিফ জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন পুরোপুরি সুস্থ। তিনি বুধবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকায় পৌঁছাবেন।

প্রসঙ্গত গত ৩ মার্চ সকালে বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের।পরে ভারতের বিখ্যাত হার্ট স্পেশালিস্ট দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।