রবিবার, ১৯ মে ২০১৯, ১২:৫১ অপরাহ্ন
৩৯.২১ °সে

খেলাধুলা


শিরোপা গেল মুম্বাইয়ের ঘরে !

ফাইল ছবি

এর-ই নাম আইপিএল ! সারা বিশ্বের মানুষের চোঁখ কেন থাকে এই লেগে তা আরেকবার প্রমাণ করলো।কি হতে যাচ্ছে আর কি হচ্ছে তা দেখার জন্য যে শেষ বলটা পর্যন্ত দেখতে হল ক্রিকেট ভক্তদের।

মুম্বাই ইন্ডিয়ানের দেয়া ১৫০ রানের সহজ টার্গেট হেঁসে খেলেই জিতে যাবে চেন্নাই এমনই একটা সম্ভাবনা দেখা গিয়েছিল আইপিএলের ফাইনালে।সবশেষ অবিশ্বাস্য জয় পায় মুম্বাই।মাত্র ১ রানের ব্যবধানে শিরোপা ঘরে তুলল ‍মুম্বাই।

শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের প্রয়োজন ছিল মাত্র ৯ রান। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের পথেই রেখেছিলেন শেন ওয়াটসন। কিন্তু লাসিথ মালিঙ্গার করা ওভারের চতুর্থ বলে দুর্ভাগ্যজনক রান আউট হন ওয়াটসন। তার বিদায়ের পর চাপে পড়ে যায় চেন্নাই। শেষ দুই বলে প্রয়োজন ছিল মাত্র ৪ রান।

নতুন ব্যাটসম্যান শার্দুল ঠাকুর ওভারের পঞ্চম বলে নেন ২ রান। শেষ বলে প্রয়োজন ছিল ২ রান। মালিঙ্গা ব্যাটসম্যানের ঠিক পায়ের গোড়ায় বল ফেলে শার্দুল ঠাকুরকে এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার আঙুল তুলে দেন। সঙ্গে সঙ্গে জয়ের উল্লাসে মেতে ওঠে মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটার-ফ্রাঞ্চাইজি এবং সমর্থকরা।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।