রবিবার, ১৯ মে ২০১৯, ০১:০১ অপরাহ্ন
৩৯.২১ °সে

খেলাধুলা


গম্ভীরকে চিকিৎসা নিতে পাকিস্তানে আমন্ত্রণ জানালেন আফ্রিদি।

ফাইল ছবি

শহীদ আফ্রিদি ও গৌতম গম্ভীরের বাগ্‌যুদ্ধ চলছেতো চলছেই। শুরুটা করেছিলেন আফ্রিদি। পাল্টা জবাব দিয়েছিলেন গম্ভীর। প্রেক্ষিতে বসে রইলেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক। এবার সাবেক ভারতীয় ওপেনারকে বিঁধলেন তিনি।

সদ্য ভারত-পাকিস্তানে প্রকাশিত হয়েছে আফ্রিদির আত্মজীবনী ‘গেম চেঞ্জার’। এতে তিনি লেখেন, গম্ভীরের কোনো ব্যক্তিত্ব নেই। সে প্রচণ্ড উদ্ধত।

শুধু তাই নয়, সাবেক ভারতীয় অধিনায়ককে নিয়ে আফ্রিদি আরো লেখেন, ওর মতো ছেলেদের করাচিতে আমরা ‘সরিয়ল’ (বদমেজাজি) বলে ডাকি। আমার কাছে ব্যাপারটা খুব সহজ। আমি হাসিখুশি ও ইতিবাচক দৃষ্টিভঙ্গির মানুষ পছন্দ করি। সে আগ্রাসী না প্রতিদ্বন্দ্বী, তাতে কিছু যায় আসে না। তবে তাকে ইতিবাচক হতে হবে। কিন্তু গম্ভীর সেরকম নয়।

মুখ বুজে থাকেননি গম্ভীর। সেই আক্রমণের জবাবে টুইটবার্তায় তিনি জানান, আফ্রিদির কোনো মনোবিদ দেখানো প্রয়োজন। এবার এর পাল্টা জবাব দিলেন বুমবুমখ্যাত ক্রিকেটার। করাচিতে নিজের বইয়ের উদ্বোধনে এসে তিনি বললেন, আমার মনে হয়, গম্ভীরেরই কোনো সমস্যা আছে। আমি এখন কয়েকটা হাসপাতালের সঙ্গে কাজ করছি। তাই আমি তার জন্য পাকিস্তানে চিকিৎসার ভালো ব্যবস্থা করতে পারব।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।