রবিবার, ১৯ মে ২০১৯, ০১:০১ অপরাহ্ন
৩৯.২১ °সে

খেলাধুলা


টি-টোয়েন্টিতে বাংলাদেশের অবস্থান !

ফাইল ছবি

টেস্ট কিংবা ওডিআই যে কোন ক্যাটাগরিতে নিজেদের বার বার প্রমান দিয়েছে বাংলার টাইগাররা।প্রতিটি দলের বিপক্ষেই বেশ শক্ত প্রতিপক্ষ বাংলাদেশ। তবে টি-টোয়েন্টিতে নিজেদের সেভাবে মেলে ধরতে পারছে না বাঘেরা।

সারা বছরব্যাপী আয়োজিত সকল আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের ফলাফলের ওপর ভিত্তি করে নতুন র‌্যাংকিং প্রকাশ করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।

আইসিসির ঘোষিত নতুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে দশ নম্বরে অবস্থান করছে বাংলাদেশ। যা নতুন দল আফিগানিস্তান থেকে বেশ পিছিয়ে।

বরাবরের মত প্রথম স্থান দখল করে রেখেছে পাকিস্তান, তারপরই অবস্থান দক্ষিন আফ্রিকার, ধারবাহিকভাবে ইংল্যান্ড, অষ্ট্রেলিয়া, ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান, শ্রীলঙ্কা, ওয়েষ্টইন্ডিজ, বাংলাদেশ ও নেপাল।

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের দিকে তাকালে বুঝাই যায় কতটুকু এগিয়েছে।কিন্তু টি- টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের অবস্থা খুবই নাজুক।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।