রবিবার, ১৯ মে ২০১৯, ০১:৩১ অপরাহ্ন
৩৯.২১ °সে

খেলাধুলা


বদলে যাচ্ছে বাংলাদেশের জার্সি।

ফাইল ছবি

অবশেষে নানা সমালোচনা আর বিতর্কের পর বদলে যাচ্ছে বাংলাদেশ বিশ্বকাপ ক্রিকেটের জন্য নির্বাচিত জার্সি।জার্সিতে লাল রঙ না থাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমালোচনার পর এবার বিসিবি’র টনক নড়েছে।

বিশ্বকাপে বাংলাদেশের  দুটি জার্সির ডিজাইন করা হয়। অ্যাওয়ে জার্সি পুরোটাই লাল। তবে সামনে বাংলাদেশ লেখায় ও বাহুতে আছে সবুজের মিশেল।কিন্তু হোম জার্সিতে আছে কেবলই সবুজ, নেই লাল রঙের মিশেল। ওই জার্সি পরেই গতকাল (সোমবার) অফিসিয়াল ফটোসেশনে অংশ নেন ক্রিকেটাররা। ক্রিকেটারদের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সমালোচনা মুখর হয়ে উঠেন। পাকিস্তানের জার্সির সঙ্গে মিল খুঁজে চলতে থাকে জার্সি বদলের দাবি।

সেই সমালোচনার পর সোমবার মধ্যরাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে সবুজ জার্সি বদলে ফেলার কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সভাপতির এই সিদ্ধান্তের কথা নিশ্চিত করেছেন বিসিবি সিইও। মঙ্গলবার তিনি জানান সবুজ জার্সিতে আসছে লাল রঙের মিশেল,  সবুজ জার্সির নকশায় কিছুটা পরিবর্তন আনা হবে। সেখানে লাল রঙ নেই, এখন লাল রঙ কোথাও জুড়ে দেওয়া হবে।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● হলিউড অভিনেতা সুয়ার্জেনেগার আক্রমণের শিকার। ● আজ শেষ হচ্ছে ভারতের লোকসভা নির্বাচন। ● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে।