শনিবার, ২০ Jul ২০১৯, ০৭:০৭ পূর্বাহ্ন
৩০.৩৯ °সে

আন্তর্জাতিক


মসজিদকে নাইট ক্লাব বানালো ইসরাইল !

ফাইল ছবি

ফিলিস্তিনিদের ঐতিহাসিক একটি মসজিদকে নাইট ক্লাব ও বার বানিয়েছে ইসরাইল। সেখানে এখন পার্টির আয়োজন করে মদ্যপান করা হয়। মাঝে মাঝে বিয়ের অনুষ্ঠানও আয়োজন করা হয়। রাতে গানের তালে নাচতে দেখা যায় তরুণ-তরুণী থেকে সব বয়সী মানুষকে।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদ পর্যবেক্ষণ সংস্থা মিডলইস্ট মনিটর জানায়, উত্তর ফিলিস্তিনে অবস্থিত ত্রয়োদশ শতাব্দীর ওই মসজিদটির নাম আল-আহরাম। বর্তমানে ইসরাইলের সাফাদ নগর কর্তৃপক্ষ এর নাম পরিবর্তন করে খান আল-আহরাম রেখেছে।

১৯৪৮ সালে মসজিদটি দখলে নেয় ইসরাইলি বাহিনী। প্রথমে এটিকে ইহুদিদের স্কুল পরে ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর নির্বাচনী প্রচারণা ক্যাম্প, এরপর জামাকাপড়ের গুদাম এবং সর্বশেষ এটিকে নাইট ক্লাবে রূপান্তর করা হয়।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● খালেদা জিয়াকে হত্যার নকশা তৈরি করেছে সরকারঃ রিজভী ● দাঁত মজবুত রাখার উপায়। ● বাংলাদেশ বিশ্বের সেরা শিক্ষকঃ বান কি-মুন। ● ’আব্বাস’ নিয়ে নিরব যা বললেন। ● রোহিঙ্গাদের কারণে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট হচ্ছেঃ প্রধানমন্ত্রী ● ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা কাদের সিদ্দিকীর। ● বিশ্বকাপে সেরা বোলারের তালিকায় মোস্তাফিজ। ● এক যুগ পর চ্যাম্পিয়ন ব্রাজিল। ● জেনেবুঝে বিনিয়োগ করুনঃ প্রধানমন্ত্রী। ● গ্যাসের দাম বাড়ানো যৌক্তিকঃ কাদের