শনিবার, ২০ Jul ২০১৯, ০৭:১১ পূর্বাহ্ন
৩০.৩৯ °সে

জাতীয়


রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে ঢাকাস্থ ফেনী সমিতি।

ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী  নুসরাত জাহান রাফির হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে ঢাকাস্থ ফেনী সমিতি। দ্রুত বিচারিক কার্য সম্পন্ন করে ফাঁসির দাবিও জানিয়েছেন তারা।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকাস্থ ফেনী সমিতির উদ্যোগে এক মানববন্ধন ও সমাবেশে এসব দাবি জানানো হয়।

১০ এপ্রিলকে নুসরাত দিবস ঘোষণা ও হত্যাকারীদের দ্রুত বিচারিক কার্য্ সম্পন্ন করে ফাঁসির দাবি জানিয়ে বক্তারা বলেন, এমন করুণ মৃত্যু বাংলাদেশের মানুষ আর দেখতে চায় না।পুরো দেশ আজ ফেনীর দিকে তাকিয়ে আছে, সরকার কতটুকু স্বচ্চতা ও দ্রুততার সাথে এই বিচারিক কার্য্ সম্পন্ন করবে।

ফেনী সমিতির সভাপতি শেখ আব্দুল্লাহর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আক্তার, ফেনী সমিতির সহ-সভাপতি ও ভয়েস অব বিডি ডট নেট’র সম্পাদক মেজবাহ উদ্দীন সাঈদ এবং ফেনী সমিতির সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজীতে পরীক্ষাকেন্দ্রের ভেতর ওই ছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যাচেষ্টা চালায় দুর্বৃত্তরা।অসুস্থ অবস্থায় ঢাকা বার্ণ্ ইউনিটে ভর্তি করা হলেও তাকে আর বাচাঁনো যায় নি। টানা ১০৮ ঘণ্টা মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে হার মানেন এই ছাত্রী।বুধবার রাত ৯ দিকে না ফেরার দেশে চলে যান ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● খালেদা জিয়াকে হত্যার নকশা তৈরি করেছে সরকারঃ রিজভী ● দাঁত মজবুত রাখার উপায়। ● বাংলাদেশ বিশ্বের সেরা শিক্ষকঃ বান কি-মুন। ● ’আব্বাস’ নিয়ে নিরব যা বললেন। ● রোহিঙ্গাদের কারণে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট হচ্ছেঃ প্রধানমন্ত্রী ● ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা কাদের সিদ্দিকীর। ● বিশ্বকাপে সেরা বোলারের তালিকায় মোস্তাফিজ। ● এক যুগ পর চ্যাম্পিয়ন ব্রাজিল। ● জেনেবুঝে বিনিয়োগ করুনঃ প্রধানমন্ত্রী। ● গ্যাসের দাম বাড়ানো যৌক্তিকঃ কাদের