শনিবার, ২০ Jul ২০১৯, ০৭:০৯ পূর্বাহ্ন
৩০.৩৯ °সে

খেলাধুলা


তর্কে জড়ালেন ধোনি !

ফাইল ছবি

মাঠে পরিস্থিতি যা–ই হোক, মাথা ঠান্ডা রাখার জন্য আলাদা খ্যাতি আছে মহেন্দ্র সিং ধোনির। কিন্তু বৃহস্পতিবার (১১ মার্চ) আইপিএলে দেখা গেল অন্য ধোনিকে। খেলার উত্তেজনার সময়ে মাঠে ঢুকলেন, আম্পায়ারের সঙ্গে তর্কও করলেন। এরপর আচরণবিধি লঙ্ঘনের জন্য চেন্নাই সুপার কিং অধিনায়কের জরিমানাও হয়েছে। ধোনির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ কেটে রাখা হয়েছে।ম্যাচ ফি’র বিষয়টা বড় নয়, শান্ত ধোনিকে জরিমানা গুনতে হলো গরম মেজাজের কারণে।যা তার সাথে বড্ড বেমানান।বিশ্বক্রিকেটে আলোচিত এখন ধোনিও মেজাজ হারান!

ম্যাচের উত্তেজনার পারদ যখন তুঙ্গে ঠিক তখন ঘটল এই কাণ্ড। শেষ ওভারে ধোনির জয়ের জন্য প্রয়োজন ছিলো ১৮ রান।১ বেন স্টোকসের করা সেই ওভারের তৃতীয় বলে আউট হয়ে ফেরেন ধোনি (৫৮)। জয়ের জন্য শেষ তিন বলে ৮ রান দরকার ছিল চেন্নাইয়ের। 

স্ট্রাইকে মিচেল স্যান্টনার অন্য প্রান্তে রবীন্দ্র জাদেজা। স্টোকসের চতুর্থ ডেলিভারিটি ছিল ফুল টস, যা উচ্চতার জন্য প্রথমে ‘নো বল’ ডেকেছিলেন নন স্ট্রাইক প্রান্তের আম্পায়ার উলহাস গান্ধে। কিন্তু স্কয়ার লেগ অঞ্চলে দাঁড়িয়ে থাকা তার সহকর্মী ব্রুস অক্সেনফোর্ড সিদ্ধান্তটি বাতিল করে দেন। আর যায় কোথায়! দুই ব্যাটসম্যান তো তৎক্ষণাৎ আম্পায়ারদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন। আর ড্রেসিংরুম থেকে মাঠে ঢুকে পড়েন ধোনি।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● খালেদা জিয়াকে হত্যার নকশা তৈরি করেছে সরকারঃ রিজভী ● দাঁত মজবুত রাখার উপায়। ● বাংলাদেশ বিশ্বের সেরা শিক্ষকঃ বান কি-মুন। ● ’আব্বাস’ নিয়ে নিরব যা বললেন। ● রোহিঙ্গাদের কারণে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট হচ্ছেঃ প্রধানমন্ত্রী ● ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা কাদের সিদ্দিকীর। ● বিশ্বকাপে সেরা বোলারের তালিকায় মোস্তাফিজ। ● এক যুগ পর চ্যাম্পিয়ন ব্রাজিল। ● জেনেবুঝে বিনিয়োগ করুনঃ প্রধানমন্ত্রী। ● গ্যাসের দাম বাড়ানো যৌক্তিকঃ কাদের