শনিবার, ২০ Jul ২০১৯, ০৭:০৯ পূর্বাহ্ন
৩০.৩৯ °সে

জাতীয়


বেশি মিথ্যা বললে দূর্যোগ নেমে আসেঃ রিজভী

ফাইল ছবি

শাসকরা বেশি মিথ্যা কথা বললে দেশে দুর্যোগ নেমে আসে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, প্রবাদ আছে- শাসকরা বেশি মিথ্যা কথা বললে দেশে দুর্যোগ নেমে আসে। দেশে এখন দুর্যোগ থামছেই না। আগুন, ঝড়, হত্যাসহ প্রাকৃতিক দুর্যোগ ও মানবসৃষ্ট দুর্যোগ দেখা দিয়েছে।ভয়াবহ অগ্নিকাণ্ডে মানুষ পুড়ে যাচ্ছে, দোকানপাট-বাড়িঘর ও বিভিন্ন স্থাপনা আগুনে পুড়ে ছাই হয়ে যাচ্ছে, লঞ্চ ও নৌকা ডুবে শত শত মানুষ ডুবে যাচ্ছে, নারী-শিশু নির্যাতনের বিভীষিকায় সারা জাতি স্তম্ভিত, চারদিকে শুধু মড়ক ও বধ্যভূমি।

সবশেষ গত কয়েক দিন আগে এই আওয়ামী মিডিয়াগুলোতে খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা বেগমকে নাকি বেতন দেয়া হচ্ছে না বলে মিথ্যা রিপোর্ট করেছে। বলা হযেছে তার বেতন ঠিকমত দেয়া হচ্ছে না।তার পরিবারের সাথে দেখা করতে দেয়া হচ্ছে না।এমন মিথ্যাচারে খবর নিয়ে জানা যায় ফাতেমার বেতন যা পাবে তার অগ্রীম দেয়া আছে।আওয়ামী লীগের সন্ত্রাসীদের হত্যার ভয়ে তার বাবা আওয়ামী রিপোর্টারদের কাছে নিজ প্রাণ রক্ষায় এসব কথা বলেছেন।

বিএনপিকে তাদের কত ভয় তা বুঝাই যাচ্ছে,কারন খালেদা জিয়ার কাজের লোক পর্যন্ত তাদের মিথ্যাচারের প্রসঙ্গ হয়ে গেছে।এসব মিথ্যাচার করবেন না।এত বেশি মিথ্যাচার করলে ভয়াবহ দুর্যোগ নেমে আসে।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● খালেদা জিয়াকে হত্যার নকশা তৈরি করেছে সরকারঃ রিজভী ● দাঁত মজবুত রাখার উপায়। ● বাংলাদেশ বিশ্বের সেরা শিক্ষকঃ বান কি-মুন। ● ’আব্বাস’ নিয়ে নিরব যা বললেন। ● রোহিঙ্গাদের কারণে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট হচ্ছেঃ প্রধানমন্ত্রী ● ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা কাদের সিদ্দিকীর। ● বিশ্বকাপে সেরা বোলারের তালিকায় মোস্তাফিজ। ● এক যুগ পর চ্যাম্পিয়ন ব্রাজিল। ● জেনেবুঝে বিনিয়োগ করুনঃ প্রধানমন্ত্রী। ● গ্যাসের দাম বাড়ানো যৌক্তিকঃ কাদের