শনিবার, ২০ Jul ২০১৯, ০৭:০৯ পূর্বাহ্ন
৩০.৩৯ °সে

আন্তর্জাতিক


বেঁচে থাকলে প্রতি ইঞ্চির হিসাব নেবঃ মমতা

ফাইল ছবি

বেঁচে থাকলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হিসাব কড়ায়গণ্ডায় নিয়ে ছাড়বেন বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার কোচবিহারের রাসমেলার মাঠে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

তৃণমূল কংগ্রেস নেত্রী বলেন, ‘বেঁচে যদি থাকি, মোদিবাবু, ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়গণ্ডায় হিসাব নিয়ে ছাড়ব। যত চুরি করেছ, যত ডাকাতি করেছ, যত খুন করেছ- তার ইঞ্চিতে ইঞ্চিতে বিচার হবে। ৫৬ ইঞ্চি আর দেখিও না।’ মোদির চোখকে বিষাক্ত দাবি করে মমতা বলেন, আপনাদের কাছে আবেদন ওই বিষাক্ত চোখ, বিষাক্ত নিঃশ্বাসের বিরুদ্ধে ভোট দিন। এমনভাবে ভোট দিন যাতে বাংলার মানুষের দিকে ওরা তাকানোর সাহস না পায়।

মোদির পাশাপাশি অমিত শাহের সমালোচনা করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, সুশাসন নিয়ে আসবেন বলছেন, কিন্তু আপনিই তো দুঃশাসন। বিজেপিতে দুজন রয়েছেন দুঃশাসন। আপনি আর আপনার দলের সভাপতি (অমিত শাহ)।

এর আগের দিন ময়নাগুড়ির চূড়াভাণ্ডারের জনসভায় ভারতের প্রধানমন্ত্রীর উদ্দেশে মমতা বলেন, বিজেপির ডাকাতদের দিদি ভয় পায় না; বরং রুখে দাঁড়ায়। নরেন্দ্র মোদির কটাক্ষের জবাবে তিনি এ কথা বলেন। খবর জিনিউজের।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● খালেদা জিয়াকে হত্যার নকশা তৈরি করেছে সরকারঃ রিজভী ● দাঁত মজবুত রাখার উপায়। ● বাংলাদেশ বিশ্বের সেরা শিক্ষকঃ বান কি-মুন। ● ’আব্বাস’ নিয়ে নিরব যা বললেন। ● রোহিঙ্গাদের কারণে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট হচ্ছেঃ প্রধানমন্ত্রী ● ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা কাদের সিদ্দিকীর। ● বিশ্বকাপে সেরা বোলারের তালিকায় মোস্তাফিজ। ● এক যুগ পর চ্যাম্পিয়ন ব্রাজিল। ● জেনেবুঝে বিনিয়োগ করুনঃ প্রধানমন্ত্রী। ● গ্যাসের দাম বাড়ানো যৌক্তিকঃ কাদের