রবিবার, ১৯ মে ২০১৯, ০১:১৩ অপরাহ্ন
৩৯.২১ °সে

জাতীয়


জিয়ার সময় ব্যালট বাক্স হাইজ্যাক হয়েছিলঃ আমু

ফাইল ছবি

জিয়াউর রহমানই এ দেশে ক্ষমতা দখল ও নির্বাচনে ভোট কারচুপির সংস্কৃতি চালু করেছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। তার সময়েই ব্যালট বাক্স হাইজ্যাকের সংস্কৃতি চালু হয়।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের আরেক সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এবারের নির্বাচনে আমাদের ইশহেতারের স্লোগান ছিল ‘আমার গ্রাম আমার শহর’। আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এটাও বাস্তবায়ন হবে। আমি নিজেই নিজের এলাকায় গ্রামগুলোর দ্রুত পাল্টে যাওয়া দেখে অবাক হয়ে যাই।

সোমবার সংসদে আওয়ামী লীগের নেতা আমির হোসেন আমু বলেন,নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য অনেকে বিভিন্ন কৌশলে অপচেষ্ট চালাচ্ছে।২০১৪ সালেও এমন চেষ্টা করে ব্যর্থ হয়েছে।এবারও ব্যর্থ হবে।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।