রবিবার, ১৯ মে ২০১৯, ১২:৫২ অপরাহ্ন
৩৯.২১ °সে

ধর্মচিন্তা


বাতিলের মোকাবেলায় মুসলমানদের প্রস্তুত থাকতে হবেঃ জুনায়েদ বাবুনগরী।

ফাইল ছবি

জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারীর সহকারী মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, বাতিলের মোকাবেলায় মুসলমানদের প্রস্তুত থাকতে হবে। ভণ্ড ও নবীর দুশমনদের সঙ্গে কোন আপোষ করা যাবে না। এদের মোকাবেলা করতে ঈমানদারদেরকে বুকের তাজা রক্ত ঢেলে দিতে হবে।

শনিবার ঢাকার মিরপুর-১৩ দারুল উলুম মাদরাসার খতমে বুখারী ও শিক্ষা সমাপনকারী ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে আয়োজিত সম্মেলনে তিনি এসব কথা বলেন ।

শিক্ষা সমাপনকারী ছাত্রদেরকে উপদেশ দিয়ে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, তোমাদের অনেক বড় হতে হবে। বড় হওয়ার প্রধানতম একটি উপায় হল মায়ের খেদমত করা। বুখারী শরীফের সংকলক ইমাম বুখারী এত বড় হয়েছেন মায়ের খেদমত করে।

মায়ের দোয়ার বরকতেই তিনি ইমাম বুখারী হতে পেরেছেন। তোমরাও আজীবন মায়ের খেদমত করবে এবং মায়ের দোয়া নেবে।

বয়ান শেষে আল্লামা জুনায়েদ বাবুনগরী দেশ ও জাতির সফলতা কামনা করে মুনাজাত করেন।

দারুল উলুম মাদরাসার প্রিন্সিপাল মুফতী রেজাউল হক মুহাম্মদ আব্দুল্লাহর দিকনির্দেশনায় ও মারকাযুদ দিরাসাতিল ইসলামিয়া-ঢাকা এর পরিচালক মুফতী মামুন আব্দুল্লাহ কাসেমীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বয়ান করেন ফরিদাবাদ মাদরাসার মুহাদ্দিস মাওলানা জিকরুল্লাহ খাঁন এবং ইসলামবাগ মাদরাসার মোহতামীম মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী প্রমুখ।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।