রবিবার, ১৯ মে ২০১৯, ১২:৪৩ অপরাহ্ন
৩৯.২১ °সে

নারীকণ্ঠ


ছুটির দিনের বিক্রির অপেক্ষায় বিক্রেতারা

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রতি সাপ্তাহিক ছুটির দিনেই ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় থাকে। এসব দিনে প্রচুর বেচাবিক্রি হয়। সে জন্য শুক্র ও শনিবারের অপেক্ষায় থাকেন মেলায় অংশ নেওয়া বিক্রেতা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ব্যবসায়ীরা। তাঁদের প্রত্যাশা, আজ শুক্রবারও বিপুলসংখ্যক ক্রেতা-দর্শনার্থী মেলায় আসবেন। তবে ছুটির দিন ছাড়াও এখন প্রতিদিনই মেলা জমজমাট থাকে। গতকাল বৃহস্পতিবারও তার ব্যতিক্রম ছিল না।

adc

এবারের মেলায় ইউরোএশিয়া ম্যাট্রেস বা যন্ত্রে তৈরি তোশক, বালিশ, লেপের বিকল্প কমফোর্টার, ফোমসহ বিভিন্ন পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। প্রথমবারের মতো আসবাবও নিয়ে এসেছে তারা। মেলা উপলক্ষে জিপি স্টার গ্রাহকদের জন্য ১৫ শতাংশ এবং অন্যদের জন্য ১০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে ইউরোএশিয়া। সারা দেশে তাদের নিজস্ব ৮টি বিক্রয়কেন্দ্র ও ২ হাজার ডিলার রয়েছে।

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ

শিরোনাম

● ফখরুলের আসনে মান্না । ● আড়াই মাস পর নিজ মন্ত্রণালয়ে কাদের। ● জেল জুলুম উপেক্ষা করে রাস্তায় নামতে হবেঃ গয়েশ্বর ● সৌদি বাদশাহর আমন্ত্রণ পেলেন প্রধানমন্ত্রী। ● স্বপ্নের ট্রফি বাস্তবে ধরা দিল। ● ঈদে মোশারফ করিমের যমজ-১১ ● এত বড় দায়িত্ব নিতে হবে ভাবিনিঃ প্রধানমন্ত্রী ● পানি শূন্যতার কারণেও ঠোঁট ফাটতে পারে। ● সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা সর্বোচ্চ ১৯৮০। ● রোজার ক্লান্তি দূর করতে লেবু-আদার শরবত।