মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১২:৩৪ অপরাহ্ন
৩৫.০৮ °সে

খেলাধুলা


তামিমের ভিন্ন রকম বিশ্বকাপ প্রস্তুতি

ফাইল ছবি

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার ঘটনা খুব কাছ থেকে দেখায় মানসিকভাবে খুব ভেঙে পড়েছিলেন তামিম ইকবাল। দেশে ফিরেই তিনি বলেছিলেন, সবকিছু স্বাভাবিক হতে সময় লাগবে তার। পরিবারকে বেশি সময় দিয়ে, মানসিক চাপ কেটে যাওয়ার পরই মাঠে ফিরবেন তিনি। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন তামিম।

তার জাতীয় দল সতীর্থরা যে যার মতো বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিলেও গতকাল পর্যন্ত মাঠে নামেননি বাঁহাতি এ ব্যাটসম্যান। পরিবার নিয়ে সিঙ্গাপুরে বেড়ানো শেষে ওমরাহ পালন করতে সৌদি আরব গেছেন তিনি। আজকালের মধ্যে দেশে ফিরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রস্তুতিতে নেমেও যেতে পারেন।

অবশ্য মুশফিক-মাহমুদুল্লাহরা ছুটিতে থাকলেও কমবেশি অনুশীলনের মধ্যেই আছেন। বিশেষ করে ফিটনেস নিয়ে কাজ করছেন প্রত্যেকেই। মাহমুদুল্লাহ ইনজুরি পুনর্বাসনে নিয়মিতই থাকছেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। গ্রাম থেকে ফিরে মুস্তাফিজও প্রস্তুত হচ্ছেন জাতীয় দলের জন্য। ঢাকা প্রিমিয়ার লিগে আজ শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে ম্যাচও খেলবেন তিনি।

মাহমুদুল্লাহদের মতো মাঠে না থেকেও বিশ্বকাপের প্রস্তুতি ঠিকই রেখেছেন তামিম। তবে তার প্রস্তুতি একটু অন্যরকম, বিশ্বকাপের আগে মনস্তাত্ত্বিক প্রস্তুতিটা সারছেন তিনি। পরিবার নিয়ে কয়েকটা দিন ছিলেন সিঙ্গাপুরে। একমাত্র ছেলে ও স্ত্রীকে নিয়ে বেড়ানো শেষ করে সৌদি আরবে ওমরাহ পালন করেছেন। ওমরাহ শেষে ৯ এপ্রিল দেশে ফেরার কথা রয়েছে তার।

May: Ousting Me Won't Help

Resize the browser window to see.

KFC - Killing Fabulous Chickens
Total time 45:12
Cinque
May: Ousting Me Won't Help
UK POLICIES

মন্তব্যসমূহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

শিরোনাম